Header Ads

অফিস ট্যুরে গিয়ে সহকর্মীর সঙ্গে সেক্স? শর্ত বাতলে দেন উবের বস

অফিস ট্যুরে গিয়ে সহকর্মীর সঙ্গে সেক্স? শর্ত বাতলে দেন উবের বস


কোনও ইভেন্টের আগে কোনও কোম্পানির বস তাঁর কর্মচারীদের কী কী বিষয়ে মেইল করতে পারে? .... কোনও ইভেন্টের আগে কোনও কোম্পানির বস তাঁর কর্মচারীদের কি সেক্স করার বিষয়ে পরামর্শ দিয়ে মেইল করতে পারে? প্রশ্নটা শুনেই খাবি খেলেন হয়তো! কিন্ত, ঠিক এটাই ঘটেছিল। অফিস ট্যুরে গিয়ে সহকর্মীর সঙ্গে সেক্স করতে গেলে, কী কী নিয়ম মেনে চলতে হবে, তা নির্দিষ্ট করে দিয়ে সংস্থার কর্মচারীদের মেইল করেছিলেন উবেরের CEO কালানিক।



২০১৩ সালে মিয়ামিতে ছিল কোম্পানির সাকসেস সেলিব্রেশন ইভেন্ট।  তার আগেই ৪০০ কর্মচারীকে মেইলটি করেছিলেন কালানিক। উবের কর্মচারীরা যার নাম দিয়েছেন 'মিয়ামি লেটার'। 'অত্যন্ত জরুরি, এখনই পড়তে হবে' এই শিরোনামে লেখা হয় মেইলটি। এমনকী মেইলের উপর এও লেখা হয়, "এই মেইল না পড়লে, তাঁকে চাকরি থেকে তাড়িয়ে দেওয়া হবে।"

মেইলে কালানিক লেখেন, "কোম্পানির সাফল্য আশাতীত। এটাই সেলিব্রেশনের আসল সময়। সবাই চুটিয়ে আনন্দ কর। কিন্তু তার সঙ্গেই কিছু জিনিস মাথায় রেখ।" এরপরই মেইলে "Do's & Don'Ts" একটা লম্বা তালিকা যোগ করেন কালানিক। কালানিক লেখেন, "ভালো গান শোন। পুলসাইডে এনজয় কর। যত বেশি করে পার উবেরের অন্য কর্মচারীদের সঙ্গে আলাপ কর। কিন্তু সেই সহকর্মীর সঙ্গে সেক্স করতে চাইলে... একটু ভেবে এগোয়। যদি তুমি নিজে কাউকে প্রস্তাব দাও, আর সে সেই প্রস্তাবে সানন্দে রাজি হয়ে যায়, তবেই এগিও। দ্বিতীয়ত তোমরা যদি আলাদা আলাদা বিভাগের হও, তাহলেও কোনও অসুবিধা নেই।"

বসের কাছ থেকে কী মেইল এসেছে, তা নিয়ে বিন্দুমাত্র কোনও ধারণাই কারোর ছিল না। মেইল খুলতেই অবাক হয়ে যায় সকলে। পরে অবশ্য মেলের বিষয় নিয়ে অনেকেই আপত্তি জানিয়েছিলেন।

No comments

Theme images by fpm. Powered by Blogger.