Header Ads

বার্সেলোনার জয়যাত্রা থামাল আতলেতিকো footbal

এবারের মৌসুমের শুরুটা দারুণভাবে করেছে বার্সেলোনা

 লিগার এবারের মৌসুমের শুরুটা দারুণভাবে করেছে বার্সেলোনা। জয় পেয়েছে প্রথম সাতটি ম্যাচে। তবে নিজেদের অষ্টম ম্যাচে এসে থামতে হয়েছে কাতালানদের। বার্সার জয়যাত্রা থামিয়েছে আতলেতিকো মাদ্রিদ। হারের শঙ্কা চেপে বসলেও শেষ পর্যন্ত অবশ্য ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে পেরেছে বার্সেলোনা।
আতলেতিকোর মাঠে খেলতে গিয়ে বার্সেলোনা পিছিয়ে পড়েছিল প্রথমার্ধেই। ২১ মিনিটের মাথায় বার্সার জালে বল জড়িয়ে দিয়েছিলেন সাউল নিগুয়েজ। ১-০ গোলে পিছিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করেছিল বার্সেলোনা। দ্বিতীয়ার্ধেও গোলের দেখা পেতে বেশ ঘাম ঝরাতে হয়েছে লিওনেল মেসি-লুইস সুয়ারেজদের। বেশ কয়েকবার গোলের সুযোগ তৈরি করলেও কাঙ্ক্ষিত লক্ষ্যে বল পাঠাতে পারেননি তাঁরা। ৮০ মিনিট পর্যন্ত পিছিয়ে থাকার পর হয়তো হারের শঙ্কা চেপে বসেছিল বার্সেলোনা সমর্থকদের মনে। তবে ৮২ মিনিটে লুইস সুয়ারেজের দারুণ এক হেডের কল্যাণে রক্ষা পায় বার্সা। ম্যাচে সমতা ফেরায় ১-১ গোলে।
আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ড্র করে হোঁচট খেলেও পয়েন্ট তালিকার শীর্ষস্থানটা এখনো ভালোমতোই নিজেদের দখলে রেখেছে বার্সেলোনা। ৮ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ২২ পয়েন্ট। ১৭ ও ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ ও আতলেতিকো মাদ্রিদ।
লা লিগায় বার্সেলোনা ও আতলেতিকোর ড্রয়ের দিনে রিয়াল মাদ্রিদ পেয়েছে ২-১ গোলের জয়। গেটাফের বিপক্ষে এই ২-১ গোলের জয় দিয়েই তারা চলে এসেছে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে।

No comments

Theme images by fpm. Powered by Blogger.